hot girl photo
পুরনো প্রেমিক বাবা হতে চলেছেন, খবরটা পাওয়ার অনুভূতিটা ঠিক কী রকম? খুশি হওয়ার মতো? মনে ব্যথা পাওয়ার মতো? নাকি না-খুশি, না-দুখি মার্কা কোনও মিশ্র অনুভূতি? সেটাই নাকি আজকাল বুঝে উঠতে পারছেন না বাংলা ছবি এবং ধারাবাহিকের জনপ্রিয় নায়িকা রিমঝিম মিত্র। সারাক্ষণ এই চিন্তাই নাকি ঘুরপাক খাচ্ছে রিমঝিমের মাথায়।

পুরনো প্রেমিক ইস্ট বেঙ্গল ক্লাবের ফুটবলার অ্যালভিটো ডি’ কুনহা খুব শীঘ্রই বাবা হতে চলেছেন যে! আগামী ফেব্রুয়ারি মাসের মধ্যেই নিজেদের প্রথম সন্তান এক্সপেক্ট করছেন অ্যালভিটো আর তার স্ত্রী পার্ল। মেয়ে হলে অভিনেত্রী আর ছেলে হলে তাকে ফুটবলার তৈরি করবেন বলে মনস্থিরও নাকি এর মধ্যেই করে ফেলেছেন অ্যালভিটো।

শোনা যাচ্ছে খবরটা কানে আসতে না আসতেই নাকি ঈর্ষার আগুনে পুড়ছেন রিমঝিম মিত্র। বেশ
কনফিউজডও নাকি বোধ করতে শুরু করেছেন তিনি। করবেন নাই বা কেন? এককালে তো একেবারে মাখোমাখো প্রেম ছিল দুজনের মধ্যে। দীর্ঘদিন এক ছাদের নিচে বসবাসও নাকি করেছেন তারা। তারপর ঝগড়া-ঝাটি করে প্রেম ভাঙল বটে। তবু প্রাক্তন প্রেমিককে মাথা থেকে বের করতে পারেননি রিমঝিম। তাই এখন অ্যালভিটোর বাবা হওয়ার খবরটা পেয়ে নাকি মাথায় একেবারে আকাশ ভেঙে পড়েছে কন্যের! এ ব্যাপারে তাঁকে শুভেচ্ছা জানানো উচিত কি উচিত না- তাও নাকি বুঝে উঠতে পারছেন না রিমঝিম।

সারাক্ষণ বেশ বিব্রত আর হতভম্ব কি তাহলে আজকাল এই কারণেই তাকে দেখা যাচ্ছে? নিন্দুকেরা তো বলছেন, হ্যাঁ; তাছাড়া আবার কি? এই তো সেদিন চালতাবাগান সার্বজনীনে সিঁদুর খেলতে দেখা গেছিল রিমঝিমকে। সেদিনই নাকি ঠাট্টার ছলে অ্যালভিটোর বাবা হওয়ার প্রসঙ্গও উঠেছিল রিমঝিমের বন্ধুদের মধ্যে। ব্যস, অমনি মুখ গোমড়া হয়ে গেল মেয়ের! এই মশকরার জবাবে হাসবেন না কাঁদবেন, বুঝেই নাকি উঠতে পারছিলেন না রিমঝিম।

এর কিছুক্ষণ পরই আবার হাসি মুখে দেখা গেল তাকে। আর ক্যামেরার সামনে যখন ধরা দিলেন? তখন না-হাসি, না-কান্না মার্কা মিশ্র মুখভঙ্গিতে দেখা গেল তাকে! সব মিলিয়ে যাকে বলে টোটালি কনফিউসড! আর এসবের কারণ অ্যালভিটোর বাবা হওয়া ছাড়া আর কী-ই বা হতে পারে?

তবু মেয়ে দমবার পাত্রী নন। প্রাক্তন প্রেমিক যে বাবা হতে চলেছেন, এই খবর তো আর প্রেমিক নিজে থেকে রিমঝিমকে দেননি! খবরটা নাকি তিনি পেয়েছেন এক বন্ধুর থেকে! তাই এই যুক্তিকে সম্বল করেই আপাতত ‘না’-এর দিকেই পাল্লা ভারি রাখছেন কন্যে। শেষমেশ অ্যালভিটোকে কি তিনি আদৌ শুভেচ্ছা জানাবেন? নাকি এড়িয়ে যাবেন? এই নিয়েই সরগরম এখন কলকাতার গসিপ মহল।
 
Top