মন জয়ের মন্ত্র জানালেন অ্যান্টোনিও

মেয়েদের মন জয়ের জন্য কত জনে কত কিছুই না করেন! এবার মন জয়ের সহজ কিছু মন্ত্র বাতলে দিলেন ‘দ্য মাস্ক অব জরো’খ্যাত স্প্যানিশ অভিনেতা, নির্মাতা ও গায়ক অ্যান্টোনিও ব্যান্ডেরাস।
এ প্রসঙ্গে অ্যান্টোনিওর ভাষ্য, ‘মেয়ে পটানোর ক্ষেত্রে রসিকতা করতে পারার গুণটা বেশ কাজে দেয়। কোনো মেয়ের হূদয় জয় করতে চাইলে প্রথমে তাকে হাসানোর চেষ্টা করতে হবে। এ কাজে সফল হতে পারলে মন জয়ের ক্ষেত্রে অর্ধেক পথ পাড়ি দেওয়া হয়ে যায়। সত্যিই এটা খুব গুরুত্বপূর্ণ।’ এক খবরে এমনটিই জানিয়েছে আইএমডিবি নিউজ।
অ্যান্টোনিও আরও বলেন, ‘যে যেমন, ঠিক সেভাবেই তুলে ধরা উচিত প্রিয় মানুষটির সামনে। সাধারণত প্রথম সাক্ষাতের সময় আমরা নিজেদের জাহির করার চেষ্টা করি। যতটা ভালো নই, তার চেয়ে ঢের বেশি ভালো প্রমাণ করতে ব্যস্ত হয়ে পড়ি। কিন্তু এটা প্রতারণা ছাড়া আর কিছুই না। কাজেই নিজের আমিত্বকে লুকানো চলবে না। পাশাপাশি এটাও খেয়াল রাখতে হবে, নিজেকে যেভাবে উপস্থাপন করছি, সেটা অপর পক্ষ পছন্দ করছে কি না।’
অভিসারের ক্ষেত্রে রেস্তোরাঁয় গিয়ে নৈশভোজ বেশ কাজে দিলেও নিজের হাতে রান্না করা খাবার প্রিয়তমাকে খাওয়ানোর পরামর্শ দিয়েছেন ৫২ বছর বয়সী এই অভিনেতা। তিনি খাবারের ধরন ও রন্ধনপ্রণালি সম্পর্কেও ধারণা দিয়েছেন।
এ প্রসঙ্গে অ্যান্টোনিও বলেন, ‘সোর্ডফিশ কিংবা স্যামন মাছ রান্না করা যেতে পারে। সামান্য তেল, লবণ ও পিঁয়াজ দিয়ে হালকা আঁচে মাছ রান্না করার পর তা পরিবেশন করতে হবে। সঙ্গে থাকবে ভালোমানের ওয়াইন, হতে পারে রেড ওয়াইন।’
 
Top