হট গার্ল ফটো
হাটহাজারী বাসস্টেশন মোড়ে চৌদ্দ বছর বয়েসী এক স্কুল ছাত্রীকে নিয়ে চলে ধুম্রজাল। গত বৃহস্পতিবার ওই ছাত্রী স্কুলে না গিয়ে বান্ধবীদের সাথে বেড়াতে যায় চট্টগ্রাম পতেঙ্গা সমুদ্র সৈকতে। সন্ধ্যা ৭টার দিকে সৈকত থেকে বান্ধবীদের নিয়ে বাড়ির উদ্দেশে রওনা দেয়। এরই মধ্যে ওই ছাত্রীর প্রতিবেশী ‘প্রেমিক আংকেল’ জানতে পারেন সেই খবর। এক পর্যায়ে আংকেল প্রেমিক তার প্রেমিকা ওই স্কুলছাত্রীকে আটক করার জন্য বন্ধুদের নিয়ে অপেক্ষা করেন হাটহাজারী বাস স্টেশন মোড়ে।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাত সাড়ে ৯টার দিকে হাটহাজারী বাস স্টেশন সিএনজি ট্যাক্সিটি পৌঁছার সাথে সাথে ওই ছাত্রীর ‘আংকেল প্রেমিক’ তাদেরকে আটকে ওই ছাত্রীকে বের করে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। এর মধ্যে তার সাথে থাকা অপর বান্ধবীরা ওই ছাত্রীকে ট্যাক্সি থেকে বের হতে না দেওয়ায় তাদের মধ্যে শুরু হয় তর্কবিতর্ক। এক পর্যায়ে জোরপূর্বক ওই ছাত্রীকে বের করার চেষ্টা করলে তার অপর বান্ধবীরা চিৎকার শুরু করে। এতে বাস স্টেশন এলাকার লোকজন এসে বিষয়টি জানার চেষ্টা করেন। মুহূর্তেই মধ্যে প্রচুর লোকজন জড়ো হয়ে যায়। এতে রাতে বাস স্টেশন এলাকায় তীব্র যানজট লেগে যায়। খবর পেয়ে থানার এস আই নজরুল কয়েকজন ফোর্স নিয়ে ঘটনাস্থল উপস্থিত হয়ে তিন ছাত্রীসহ ট্যাক্সিটি থানায় নিয়ে যান। পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করে। এ সময় ওই ছাত্রীটি পুলিশকে বলে, ‘লোকটা আমার ‘প্রেমিক আংকেল’ আমি তাকে না বলে সি বিচ যাওয়ার কারণে আমার ওপর ক্ষিপ্ত হয়।’ রাত সাড়ে ১০ টার দিকে পুলিশ ওইছাত্রী ও অপর দুইজনের পরিবারকে ঘটনাটি জানানোর পর অভিভাবকরা থানায় এসে তাদেরকে নিয়ে যান।
এস আই নজরুল সুপ্রভাতকে বলেন, তাদের জিজ্ঞাসাবাদে জানতে পারলাম তারা তিন বান্ধবী সি বিচ এ বেড়াতে যায়। তাদের এক বান্ধবী তার ‘প্রেমিক আংকেলকে’ না বলায় সে বাস স্টেশন এলাকায় এ ঘটনা ঘটায়।’ এস আই নজরুল বলেন, ‘ভাই ডিজিটাল যুগের মেয়েরা এখন ইংলিশে বলে। ওই স্কুলছাত্রী আমাকে বলে ‘স্যার এটা আমার আংকেল প্রেমিক।’ ওই ছাত্রীর গ্রামের বাড়ি হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের চারিয়া গ্রামে বলে জানা গেছে।
 
Top