শারুখ খান শাহরুখ খানের অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছেন বলিউডে এমন মানুষ খুব কমই আছেন। অখ্যাত
টেলিভিশন আর্টিস্ট থেকে নিজেকে কিভাবে বলিউডের সবচেয়ে ক্ষমতাধর তারকায় পরিণত করা যায়, নিঃসন্দেহে তার বড় উদাহরণ তিনি। এখন তার নামের পাশে লেখা হয় বলিউড বাদশা, বাদশা খানের মতো উপাধি। কিন্তু সেই শাহরুখ খানই নাকি একসময় হতে চেয়েছিলেন পর্নো ছবির তারকা।

সম্প্রতি ম্যানেজমেন্ট গুরু নামে পরিচিত প্রফেসর অরিন্দম চোধুরীর একটি বইয়ের প্রকাশনা অনুষ্ঠানে শাহরুখ নিজেই তার এই বিশেষ শখের কথা জানিয়েছেন।

শাহরুখ বলেন, ‘আমি আগেও একজন পর্নো তারকা হতে চাইতাম। কিন্তু ভবিষ্যতেও আমি কঠিন কাজ করতে যাচ্ছি। তাই স্বচ্ছতার সঙ্গেই আমি এখন চেষ্টা করছি একজন পর্নো তারকা হতে।’

শাহরুখের এই কথায় উপস্থিত সবাই অবাক হলেও বাদশা খান এরপরেই স্বভাবসুলভভাবে কৌতুক করে তার কথার আসল রহস্য বলে দেন। তিনি বলেন, ‘অরিন্দম বলেছে বইটি পড়তে নাকি ঘণ্টা খানেক লাগবে কিন্তু আমি সেটা ৪৫ মিনিটেই পড়ে ফেলেছি। প্রকাশ হওয়া বইটির প্রচ্ছদে একজন খারাপ মানুষকে দেখা যাচ্ছে যিনি পরবর্তীতে ম্যানেজমেন্ট গুরুর মতো হয়ে উঠছেন। আমার ক্ষেত্রে হয়তো উল্টোটা ঘটবে। এখন আমি ভালো তারকা আছি, কিন্তু যখন মুম্বাইয়ে ফিরবো তখন দেখা যাবে হয়ে গেছি পৃথিবীর সবচেয়ে বড় পর্নো তারকা।
সুত্রেঃহ্যালো টুডে
 
Top