টলি-ক্যুইন ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে বলি-বম্বশেল রাখী সাবন্তের আজকাল দাঁত-খিচুনির সম্পর্ক। শোনা যাচ্ছে ঋতুর ভরা সংসারে ভরা ডুবির কারণ নাকি রাখী! একে অন্যকে সহ্যই করতে পারছেন না তাই
ক্যুইন
কেউ। কেউই কম যাচ্ছেন না ঝগড়াতেও! রাখী তো বলে বেড়াচ্ছেন যে ঋতুকে হটিয়ে এবারে বাংলা জয় করবেন তিনিই। ‘আই অ্যাম হটার, ইনফ্যাক্ট দ্য হটেস্ট’! নিজের সম্পর্কে এমনটাই দাবি রাখীর। আর ঋতুপর্ণা? তিনি তো রাখির উপর এমনই খাপ্পা যে নামটা শুনলেই একেবারে তেলে-বেগুনে জ্বলে উঠছেন! বিতৃষ্ণায় মুখও খুলছেন না কন্যেকে নিয়ে।

দু’জনের মধ্যে এই চুলোচুলির সূত্রপাত নাকি হয়েছে গত বছরেই, নায়িকা-সাংসদ শতাব্দী রায় পরিচালিত ‘ওম শান্তি’ ছবির প্রচার কে ঘিরে। কারণটা কী? না, ‘ওম শান্তি’-র নায়িকা ঋতুপর্ণা অথচ প্রচার চালানো হয়েছে রাখী সাবন্তের আইটেম নাচের ছবি দেখিয়ে! তারপর? আবার কী! ছেড়ে দেওয়ার পাত্রী মোটেই নন ঋতু। রাখী-শতাব্দীকে চাট্টি গালমন্দ করে তবেই ক্ষান্ত হয়েছিলেন তিনি। তবে থেমে থাকেননি নায়িকা। তিনি যে একাই একশো এবং আইটেম নাচেও তিনিই যে সেরা- সেটা প্রমাণ করতেই এ বছর তড়িঘড়ি হরনাথ চক্রবর্তীর ‘ছায়াময়’ ছবিতে মুজরা নেচে পর্দা কাঁপিয়েছেন ঋতু। জওয়ানির আইটেম দেখিয়েছেন ‘হার মানা হার’ নামের এক অখ্যাত ছবিতেও। শুধু পর্দা নয়, দর্শকের মনও যে এতে কেঁপেছে, চোখে আঙ্গুল দিয়ে নাকি দেখিয়ে দিতে চেয়েছেন ঋতু। সেই সূত্র ধরেই সৌরভ মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘ম্যানগ্রোভ’-এও আইটেম নাচ নাচতে চেয়েছিলেন ঋতুপর্ণা। তবে তাঁর এই ইচ্ছেতে বাদ সেধেছেন সয়ং রাখী সাবন্ত! ঝগড়ুটেপনায় ঋতুর চেয়েও অনেক বেশি এগিয়ে রাখী! শোনা যাচ্ছে, ঝগড়া করে পরিচালকের কান ভাঙিয়েছেন তিনি ঋতুর বিরুদ্ধে। ফল আর কী হতে পারে? ঋতুকে সরিয়ে রাখী এখন বাংলা কাঁপাতে রওনা হয়ে পড়েছেন মুম্বই থেকে।

ওদিকে সানি লিওন, পুনম পাণ্ডেরা বলিউডে রাখীর ভাত মারছেন দেখে কন্যে এখন কলকাতার মাটি কামড়েই পরে থাকতে চাইছেন সর্বক্ষণ। এতে অবিশ্যি লাভই হয়েছে তাঁর। শোনা যাচ্ছে তাপস পাল- শতাব্দী রায়ের পরবর্তী ছবি ‘দ্য ডার্টি পিকচার’-এর বাংলা রিমেকে বিদ্যা বালনের ভূমিকায় অবতীর্ণ হবেন রাখী সাবন্ত! নিন্দুকেরা যদিও বলছে, ‘আমাগো ঋতু থাকতে এই রোলে আবার রাখী কেন’? রাখী কিন্তু এখন শতাব্দীর সঙ্গে বেশ খাতির-টাতির জমিয়ে নাকি ঋতুপর্ণা-শতাব্দী রায়ের মধ্যে আরও ঝামেলা পাকাতে উঠে-পড়ে লেগেছেন!

রাখীর এই উড়ে এসে জুড়ে বসাটাকে স্বাভাবিকভাবেই মোটে ভাল চোখে দেখছেন না ঋতু। দু’জনের তরজা তাই এখন তুঙ্গে। আর এই লড়াইয়ের নীরব দর্শক সৌরভ মুখোপাধ্যায়। এখন দেখার কোথাকার জল কদ্দূর গড়ায়!
 
Top