বিশ্ব সেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান মঙ্গলবার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে
shakib al hassanইমিগ্রেশন কর্মকর্তাদের হাতে অপদস্থ হয়েছেন। স্ত্রী শিশিরকে ভারত সফরের জন্য বিদায় জানাতে গিয়ে এ ঘটনার শিকার হন তিনি।

সিভিল এ্যভিয়েশনের নিরাপত্তা কর্মকর্তারা তার সঙ্গে চরম দুব্যবহার করে বিমান বন্দর থেকে বের করে দেন। এ ব্যাপারে বিমানবন্দর কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগও করেছেন সাকিব আল হাসান। প্রত্যক্ষদর্শীরা জানায়, সাকিব আল হাসানের স্ত্রী শিশির এয়ার ইন্ডিয়ার একটি বিমানে দিল্লি যাওয়ার জন্য রাত পৌনে আটটায় হযরত শাহজালাল আন্তজাতিক বিমান বন্দরে যান। এ সময় বহি:গমন লাউঞ্জের ভিতরে প্রবেশ করে সিভিল এভিয়েশনের অনুমতি নিয়েই ইমিগ্রেশন এলাকায় ঢুকে স্ত্রী কে বিদায় জানাচ্ছিলেন তিনি। ঠিক তখনই সময় সিভিল এভিয়েশনের ডিএসও (ডিউটি সিকিউরিটি অফিসার ) আনোয়ারা বেগম এসে তিনি ভিতরে কেন তা জানতে চান, এসময় সাকিব তাকে নিরাপত্তা কর্মীর অনুমতি নিয়েছেন বলে জানালে তিনি ক্ষীপ্ত হয়ে সাকিব কে সেখান থেকে বের করে দেন। পরে বিমান বন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা আমর্ড পুলিশ ব্যাটালিয়নের সদস্য তাকে এপিবিএন লাউঞ্জে নিয়ে যান।

এব্যাপারে সাকিব আল হাসানের স্ত্রী শিশির এপিবিএন এর দায়িত্বরত কমর্কর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন। পরে স্ত্রী শিশির  ৯টা ২০মিনিটে দিল্লিগামী ফ্লাইটে উঠলে সাকিব বিমানবন্দর ত্যাগ করেন।
 
Top