অনেক হয়েছে অভিমান, অনেক হয়েছে কথা না বলা,  অনেক হয়েছে লুকোচুরি, অনেক হয়েছে সরে সরে থাকা। তুমিকি জানো যে, একটা মানুশের সাথে ৭ দিন অভিমান করে কথা না বল্লে মহান আল্লাহ তা’আলা
হট গার্ল ফটো
নারাজ হন ? হয়তোবা জানোনা একারনে তুমি আমার সাথে কথা বলনা। আমি জানি তুমি আমাকে ভালোবাস না। আর এটাও জানি যে তুমি অন্য কাওকে ভালোবাসো। কিন্তু আমি তোমাকে এখনো ভালোবাসি। কিন্তু আমার এই ক্লান্ত ভালোবাসার দাবি নিয়ে আর কখনো দাড়াবোনা তোমার সামনে, দাড়াবোনা কোন ভালোবাসার অধিকার নিয়ে। তোমাকে এখনো কল করার চেষ্টা করি মুলত দুইটা কারনে। প্রথম কারন আমি তোমার কাছে কয়েকটা প্রশ্ন করতে চায়।

প্রশ্ন গুলি হলঃ
)          কি ছিল আমার ভুল?
)          আমাদের ভালোবাসার সম্পর্ক গড়ার আগ থেকে ভালোবাসার সম্পর্ক ভালোবাসার সম্পর্ক ভাঙ্গার আগ পর্যন্ত আমি কি তোমার কোন ক্ষতি করেছি?
)          তোমার সাথে ভালোবাসা চলা কালিন আমি কি তোমার দেওয়া সর্ত অমান্য করে চলেছি?
)          আমি কি তোকে ব্ল্যাকমেইল করে ভালোবেসেছিলাম?

দ্বিতীয় কারণটা হল তোমার সাথে একটু কথা বলার জন্য একটু তোমার কন্ঠের প্রতিদ্ধনি শোনার জন্য।
যেহেতু আমি তোমাকে ভালোবাসি এই জন্য। যেহেতু আমি তোমাকে ভালোবাসি সেহেতু তোমার চাওয়ায় আমার চাওয়া। সুতরাং তুমি যেহেতু চাও যে আমি তোমাকে আর যেন কখনো ভালোবাসার কথা না বলি  তায় তোমাকে কথা দিলাম আর কখনো বলবনা যে তোমায় ভালোবাসি। আমার এই ভালোবাসা আমার হৃদয়ে থেকে যাক। কিন্তু একটা দাবি নিয়ে তোমার সামনে দাড়াতে পারি সেটা হল বন্ধুত্ব। Remember ৩ বছর আগে আমরা কেমন ভালো বন্ধু ছিলাম। দুজন দুজনের কথা জানতাম আমাদের সব কথা শেয়ার করতাম। আমরা কি পারিনা সেই আগের মত বন্ধুত্ব রক্ষা করতে? পারিনা সেই আগের দিন গুলিতে ফিরে যেতে? আমাদের মাঝে থাকবে কঠিন বন্ধুত্ব এবন দৃঢ় বিশ্বাস। তাহলে আর তোকে “তুমি” বলে লাভ লাই তোকে “তুই” বলতে হবে। তুই আমাকে সেই আগের মত বন্ধু হিসেবে মেনে নে আর আমার সাথে কথা বল। এই কামনা করি তোর কাছে। এখন তোর উপরে ছেড়ে দিলাম তুই যা ভালো বুঝিস তায় করিস। আর আমি আমার কাজ করে যাবো।

এবং আমি তোর কাছে যা ভুল করেছি তার জন্য Sorry.

এরপর যদি আমার সাথে কথা বলতে ইচ্ছা হয় তাহলে কথা বলিস
 
Top